আপনার কোম্পানির ব্র্যান্ডিং করবে রোলেন ক্লাউড

একটি ব্র্যান্ড হ’ল একটি নাম, পদ, নকশা, প্রতীক, লোগো বা অন্য কোনও বৈশিষ্ট্য যা একজন বিক্রেতার ভাল পন্য বা সার্ভিস অন্য বিক্রেতার চেয়ে আলাদা হিসাবে চিহ্নিত করে। সেই জন্য আপনার কোম্পানির ব্র্যান্ডিং করবে রোলেন ক্লাউড।

ব্র্যান্ডিং কী?

ব্র্যান্ডিং হ’ল লোগো, ডিজাইন, মিশন স্টেটমেন্ট এবং সমস্ত বিপণন যোগাযোগের মধ্যে একটি ধারাবাহিক থিমের মতো উপাদানগুলিকে একত্রিত করে গ্রাহকের মনে কোনও সংস্থা, তার পণ্য বা পরিষেবাগুলির একটি দৃঢ় ইতিবাচক ধারণা তৈরি করার প্রক্রিয়া। কার্যকর ব্র্যান্ডিং সংস্থাগুলিকে তাদের প্রতিযোগীদের থেকে আলাদা করতে এবং বিশ্বস্ত গ্রাহক বেস তৈরি করতে সহায়তা করে।

কেন ব্র্যান্ডিং গুরুত্বপূর্ণ?-

আপনার প্রতিদ্বন্দ্বীদের তুলনায় প্রতিযোগিতামূলক সুবিধা প্রদান করে এবং আপনাকে গ্রাহককে অনেক কম ব্যয়ে অর্জন ও ধরে রাখতে সহায়তা করে একটি অনন্য ব্র্যান্ড আপনার নীচের লাইনে বিশাল প্রভাব ফেলতে পারে। ইকমার্সে, যেখানে প্রতিদিন নতুন সংস্থাগুলি (এবং তাই নতুন প্রতিযোগীরা) বসছে, সেখানে একটি প্রতিষ্ঠিত ব্র্যান্ড গ্রাহকদের আনতে এবং লাভ অর্জনে একটি অমূল্য সম্পদ হতে পারে।

আপনি কোনও বাধ্যকারী ব্র্যান্ড তৈরিতে সময় এবং প্রচেষ্টা ব্যয় করছেন কিনা বা তা মনোযোগ দিচ্ছেন না কেন, আপনার ব্যবসায়ের এখনও একটি ব্র্যান্ড রয়েছে। যাইহোক, আপনি কীভাবে দেখতে চান তা সম্পূর্ণ আলাদা হতে পারে।

গল্প, সম্পর্ক, বিপণন বার্তা এবং ভিজ্যুয়াল রিসোর্সের মাধ্যমে আপনার ব্র্যান্ডটি সাবধানতার সাথে গড়ে তোলার মাধ্যমে আপনার কাছে একটি অনন্য বন্ড তৈরির সুযোগ রয়েছে যা আপনার গ্রাহকদের প্রত্যাশায় অনুবাদ করে এবং কেনাবেচা সম্পর্কের বাইরে চলে যায়।

ভাল ব্র্যান্ডিং কৌশলগত, অন্যদিকে বিপণন কৌশলগত। আপনি যখন উচ্চ লক্ষ্য নির্ধারণ করেন এবং আপনার ব্র্যান্ডের প্রতিশ্রুতি স্পষ্টভাবে সংজ্ঞায়িত করেন, আপনি সেই লক্ষ্যগুলির দিকে এগিয়ে যাওয়ার জন্য একটি বিপণন পরিকল্পনা তৈরি করতে শুরু করতে পারেন।

 

0 Shares:
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You May Also Like